আজ ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

টঙ্গীবাড়ীতে সচেতনতার অভাবে দুই বন্ধু নিহত

আবু বাক্কার মাঝি।।

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়িতে দুলাভাইয়ের প্রাইভেটকার নিয়ে ঘুরতে এসে দূর্ঘটনায় ২ বন্ধু নিহত অপর ১ বন্ধু গুরুতর আহত হয়েছে। নিহতরা হলেন মুন্সীগঞ্জ সদর থানাধীন উত্তর চরমসূরার মানিক মিয়ার ছেলে জিসান (১৯) ও তার বন্ধু একই গ্রামের সর্গতুল্লাহর ছেলে ফাহিম (১৯) আর গুরুতর আহত ব্যাক্তি একই গ্রামের জাহিদ হাসান (১৬) মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। স্থানীয়রা জানান নিহতদের পরিবারের অসচেতনতার কারনে মৃত্যুর ঘটনা ঘটেছে। পরিবারটি অপ্রাপ্ত বয়স্ক কিশোরদের গাড়ি নিয়ে বের হতে দেয়াই ভূল ছিল।
১৪ মে ভোর রাত সাড়ে ৩টার সময় টঙ্গীবাড়ি উপজেলার আলদী-দিঘিরপাড় সড়কের পুরা বাজার পার হয়ে রাস্তার উপর নির্মানাধীন ভাঙ্গা ব্রিজের গোড়ায় গাড়ির নিয়ন্ত্রন হারিয়ে প্রাইভেটকারটি রাস্তার পাশে ৪০ ফুট নিচে খাদে পড়ে যায়। ¯’ানীয়রা তাদের উদ্ধার করে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক  জিসান ও ফাহিমকে মৃত ঘোষনা করেন। গাড়ির মালিক তার শ^শুর বাড়িতে বেড়াতে আসলে তার শ্যালক জিসান সঙ্গে তার দুই বন্ধুকে নিয়ে ঘুড়তে বেড়িয়েছিল।
¯’ানীয়রা জানান, গভীর রাতে পুলিশের সিগন্যাল অমান্য করে দ্রুত গতিতে গাড়ি চালিয়ে যাওয়ার সময় ব্রিজের পাশে খাদের পানিতে আংশিক ডুবে যায় লাল রংয়ের প্রাইভেটকার গাড়িটি।
নিহতের স্বজনরা জানান, ভাঙ্গা ব্রিজের গোড়ায় কোন সাইনবোর্ড বা বেরিকেট না থাকায় দূর্ঘটনাটি ঘটছে।
টঙ্গীবাড়ি থানা অফিসার ইনচার্জ মোল্লা সোয়েব আলী জানান, পুরা¯’ রাস্তার পাশের খাদ থেকে দূর্ঘটনা কবলিত গাড়ি হইতে ৩ জন উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়েছে। দু’জন মারা গেছে অপর জন আহত।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :