আজ ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

লৌহজংয়ে বিশ্বব্যাংকের প্রতিনিধি দলের স্কিম পরিদর্শন ও এলজিএসপি-৩ শেয়ারিং সভা

স্টাফ রিপোর্টার: মুন্সীগঞ্জের লৌহজংয়ে বিশ্বব্যাংকের প্রতিনিধি দল এলজিএসপি-৩ এর অর্থায়নে বাস্তবায়িত বিভিন্ন স্কিম পরিদর্শন, বৃক্ষরোপন ও অভিজ্ঞতা শেয়ারিং মিটিং অনুষ্ঠিত হয়েছে।
আজ মঙ্গলবার (১৭ মে) বেলা ১২টার দিকে উপজেলা বেজগাঁও ইউনিয়নে এলজিএসপির অভিজ্ঞতা শেয়ারিং মিটিং অনুষ্ঠিত হয়। পরে বিশ্বব্যাংকের মিশন কর্তৃক উপজেলার গাঁওদিয়া ও বেজগাঁও ইউনিয়নে এলজিএসপি-৩ এর অর্থায়নে বাস্তবায়িত স্কিম পরিদর্শন করেছে বিশ্বব্যামকের প্রতিনিধি দল, এ সময় উক্ত ইউনিয়নের আরসিস রাস্তা,বাজারের ড্রেনেজ ব্যবস্থা,প্রথমিক বিদ্যালয় পরিদর্শন, ২৮ নং হাড়িদিয়া সরকারি প্রথমিক বিদ্যালয়ের আঙ্গিনায় বৃক্ষরোপন করা হয়।


এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, এলজিএসপির প্রজক্ট ডাইরক্টের মো. ইনামুল হাবিব, প্রজক্ট এডমিন মো.জহিরুল ইসলাম, ডেপুটি ডাইরক্টের মো. এনামুল হাসান, লৌহজং উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল আউয়াল,উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. ইলিয়াস শিকদার , নগর অনুশীলন ব্যবস্থাপক (দক্ষিণ এশিয়া অঞ্চল) মিসেস মেস্কি ব্রাহান, সিনিয়র নগর উন্নয়ন বিশেষজ্ঞ এবং সহ টাস্ক টিম লিডার (এলজিএসপি) মিসেস শেনহুয়া ওয়াং, সিনিয়র নগর উন্নয়ন বিশেষজ্ঞ মিস্টার জেরি কেম (সাউথ এশিয়া), নগর ডেভেলপমেন্ট স্পেশালিস্ট এবং সহ টাস্ক টিম লিডার মিস ঈশিতা আলম অবনী, কনসালটেন্ট আহনাফ আহাদ (বিশ্বব্যাংক), মিস জিনিয়া সুলতানা টিম অ্যাসিস্ট্যান্ট (বিশ্বব্যাংক)।
এছাড়া ইউপি চেয়ারম্যান, ইউনিয়ন সচিব, ইউপি সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারন পুরুষ সদস্য, সকল (ইউডিসি) উদ্যোক্তা, গ্রাম পুলিশ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।#

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :