আজ ৪ঠা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ২০শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

দৈনিক আজকের নীলকন্ঠ‘র ৪র্থ বর্ষপূর্তি উপলক্ষে আলোচনা সভা ও দোয়া

স্টাফ রিপোর্টার: আলোর সন্ধানে দুরন্ত অভিযানে বস্তু নিষ্ঠ সংবাদ প্রকাশে দৈনিক আজকের নীলকন্ঠের ৪র্থ বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে।
আজ শনিবার (২১ মে) বিকাল ৫টায় চাষাঢ়া ডিংক এন্ড ডাইন চাইনিজ রেষ্টুরেন্টে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাংবাদিক সাব্বির আহম্মেদ সেন্টু।
আজকের নীলকন্ঠ সম্পাদক ও প্রকাশক হাজী মোহাম্মদ কামাল প্রধানের সভাপতিত্বে, নির্বাহী সম্পাদক মো নজরুল ইসলামের সঞ্চালনায়,বিশেষ অতিথি ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক এ কে এম সফিউল আলম, দৈনিক আমার সময় নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি এস এম আরজু, সাপ্তাহিক আলোর তরী সম্পাদক ও প্রকাশক মিকাঈল ইসলাম রাজ, সময়ের চিন্তা সম্পাদক ও জাতীয় ভেজাল প্রতিরোধ কমিটির নারায়ণগঞ্জ জেলা সমন্বয়ক সুলতান আহম্মেদ, সময়ের চিন্তা ২৪. কম এর নির্বাহী সম্পাদক মো আক্তার হোসেন।
আরো উপস্থিত ছিলেন দৈনিক ডেসটিনি নারায়ণগঞ্জ প্রতিনিধি ইউসুফ আলী প্রধান, উজ্জীবিত বাংলাদেশ বন্দর প্রতিনিধি শামীম হোসেন, সবার কণ্ঠ বন্দর প্রতিনিধি এমদাদুল হক মিলন, নারায়ণগঞ্জ টেলিভিশন চেয়ারম্যান সাফায়েত, সাংবাদিক আল আমিন, সুফিয়ান, সাইদুর প্রমূখ।
এসময়ে উক্ত অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে চ্যানেল জিরোর চেয়ারম্যান সাব্বির আহম্মেদ সেন্টু বলেন সাংবাদিকতা একটি মহান পেশা শহিদের রক্তের চেয়ে বিদ্যানের কলমের কালি অধিক মূল্যবান অতএব এই মহান পেশাকে কেউই কলংকিত করবেন না অনুরোধ রইলো। সেই সাথে নারায়ণগঞ্জের সাংবাদিক জগতে এক মাইলফলক নাম কামাল প্রধান, তারই পত্রিকা আজকের নীলকন্ঠ আজ ৪র্থ বর্ষপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি থাকতে পেরে আমি আনন্দিত এই পত্রিকাটির সর্বদাই সফলতা কামনা করেন।#

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :