আজ ৩রা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

রামপালের পানহাটায় এক নারীর পরকিয়ায় ভাঙ্গছে সংসার!

স্টাফ রিপোর্টার: মুন্সীগঞ্জ সদরের রামপালে স্ত্রী ও দুই কন্যা ও এক সন্তান রেখে কিস্তির টাকা নিয়ে পরকিয়া প্রেমিকা নিয়ে পালিয়েছেন এক স্বামী। পানহাটা গ্রামের খলিল শেখের পুত্র একই এলাকার মোকলেছ শেখের বিবাহিতা কন্যা আকলিমা(৪০) এর সাখে  পরকীয়া সম্পর্কে জড়িয়ে গত  শনিবার ভোরে পালিয়ে যায়।কথিত এ প্রেমিকা আকলিমার পরকিয়ায় দিপু শেখের সংসারটি ভাঙ্গতে বসেছে। অসহায় হয়ে পড়েছে দিপু শেখের স্ত্রী লিপি বেগম সহ তিন সন্তান। এছাড়াও স্বামী অন্যত্র চলে যাওয়ায় এনজিও থেকে উঠানো কিস্তির টাকা নিয়ে বিপাকে পড়েছে দিপু শেখের স্ত্রী লিপপি বেগম ও তার সন্তানরা। স্থানীয়রা জানান,পরকিয়ার ঘটনায় দিপু ও প্রবাসীরি স্ত্রী আকলিমাকে নিয়ে একাধিক বার গ্রাম্য সালিশ হলেও তারা তা মানেনি।

দিপু শেখের স্ত্রী লিপি বেগম বলেন,  বিবাহিত জীবনে আমাদের ২৩ বছরের ঘর-সংসার।  আমাদের দুই মেয়ে এক পুত্র সন্তান সন্তান রয়েছে।  দিপু শেখের  বহু নারীদের সাথে তার অবৈধ সম্পর্ক রয়েছে।সে  ছেলেমেয়েদের খোঁজ-খবর নেয় না এবং আমাদের ঠিকমতো ভরণপোষণ দেয় না। বেশ কিছুদিন ধরে  পানহাটা এলাকার মোকলেছ শেখের বিবাহিতা কন্যা আকলিমা(৪০) এর সাথে তার পরকীয়া সম্পর্ক রয়েছে। আকলিমাকে গ্রাম্য শালিসে সতর্ক করাও হয়েছে।

গত শনিবার ভোরে আকলিমা বেগমের মদদে ও প্রচোরণায়  আমি ও আমার সন্তানরা ঘুমন্ত অবস্থায় থাকলে কাউকে কিছু না বলে ঘরে থাকা কিস্তির উঠানো নগদ ১ লাখ  ৫০  হাজার টাকা ও আমার ব্যবহৃত তিন ভরি স্বর্ণ নিয়ে অন্য স্থানে পালিয়ে যায়।  আমার  স্বামীর ৮ লাখ লাখ টাকার একটি ঋণ আছে।  পরবর্তীতে আকলিমার বাড়িতে  খোঁজখবর নিতে গেলে তার ভাই  আমাকে আজেবাজে কথা বলে হুমকি-ধামকি প্রদান করে।  বর্তমানে আমি আমার দুই মেয়ে ও এক ছেলে সন্তান অসহায় হয়ে পড়েছি। এ ঘটনায় মুন্সীগঞ্জ সদর থানায় একটি  লিখিত অভিযোগ হয়েছে।

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :