আজ ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

মুন্সীগঞ্জে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জেলা স্বেচ্ছাসেবকলীগের শ্রদ্ধা

মোঃ সাগর হোসেনঃ

মুন্সীগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের পূর্ণাঙ্গ কমিটির নেতাকর্মীরা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন। রোববার সকালে জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আল মাহমুদ বাবু ও সাধারণ সম্পাদক শেখ তাজুল ইসলাম পিন্টুর নেতৃত্বে দলের পক্ষ থেকে শহরের ইদ্রাকপুর কেল্লা সংলগ্ন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে শ্রদ্ধা জানানো হয়। এরপর নেতাকর্মীরা একটি আনন্দ শোভাযাত্রা বের করে প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে জেলা পরিষদ চত্ত¡রে আসেন। সেখানে জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব মোঃ মহিউদ্দিন কে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন নেতাকর্মীরা। পরে মুক্তিযোদ্ধা শহীদ স্মৃতিস্তম্ভে ফুলেল শ্রদ্ধা জানান তারা।

এর আগে, গত ২৬ মে বৃহস্পতিবার আল মাহমুদ বাবুকে জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কৃষকলীগের সভাপতি ও শেখ তাজুল ইসলাম পিন্টুকে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কার্যকরী কমিটির অনুমোদন দেয় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ্ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু। এসময় পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আরিফুর রহমান, সাধারণ সম্পাদক মকবুল হোসেন, সদর উপজেলার সভাপতি সজল আহাম্মেদ মিতালী, সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম পলাশ উপস্থিত ছিলেন।

জেলা কমিটিতে অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি পদে ১১ জন। তারা হলেন শেখ মনিরুজ্জামান রিপন, নাজমুল হাসান সোহেল, মুরাদ খন্দকার লেলিন, বি এম শাহীন, কাজী আসাদুজ্জামান লিপু, আঃ রব মামুন, মোঃ জাহাঙ্গীর আলম, নার্গিস আক্তার, ফারুক হোসেন ভূইঁয়া, বদিউজ্জামান খোকন, মেহেদী হাসান মিশু। যুগ্ম সাধারণ সম্পাদক পদে ৩ জন। তারা হলেন আদর দাস, ফারুক আহমেদ ও রাজিব ঘোষ। সাংগঠনিক সম্পাদক পদে ৩ জন। তারা হলেন, সরদার রুবেল, মোঃ জাহিদুল হক জাহিদ ও ইমরান মালেক। প্রচার সম্পাদক সালেহ প্রধান। দপ্তর সম্পাদক অ্যাডভোকেট কাউছার তালুকদার।

গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক ইয়াছিন আরাফাত। স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ আশিষ কুমার ঘোষ, অর্থ বিষয়ক সম্পাদক মোঃ শাহজামাল বাছার, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কামাল হোসেন লাল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সোহেল আহম্মেদ, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক শেখ জামাল, ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক মাসুদ রানা পিন্টু, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আলমগীর হাওলাদার, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক রুহুল আমিন হাওলাদার, শিক্ষা বিষয়ক সম্পাদক ইমাম হাসান খান রাজা, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ইফতেখার হাবিব সাগর, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শেখ মোঃ মিজানুর রহমান, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক হাজী মনির হোসেন, কৃষি বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম খান, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক গৌরাঙ্গ চন্দ্র দাস, ধর্ম বিষয়ক সম্পাদক মোহাম্মদ তাইফুর রহমান শান্ত,
মহিলা বিষয়ক সম্পাদক শিউলি ইয়াছমিন শবনম, ডিজিটাল আর্কাইভ ও পাঠাগার বিষয়ক সম্পাদক মোঃ সালাউদ্দিন খান সুবির, প্রশিক্ষণ ও কর্মশালা বিষয়ক সম্পাদক ইলিয়াস সরকার, মানবাধিকার বিষয়ক সম্পাদক আবুল হাসনাত নিশু, শিশু ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক সুজন চৌধুরী, গণসংযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক মফিজুল ইসলাম, প্রতিবন্ধী উন্নয়ন সম্পাদক রুবেল আহম্মেদ কিশাদ, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মিঠুন বাউল, উপ-প্রচার বিষয়ক সম্পাদক নাজমুল হুদা মোল্লা, উপ-দপ্তর সম্পাদক অয়ন সাইন, উপ-গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সুমন আহমেদ, উপ-আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শংকর মালি, উপ-ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ ইব্রাহিম জমিদার, উপ-মহিলা বিষয়ক সম্পাদক

অ্যাডভোকেট এ্যালিনা রাহি ইরা, সদস্য ইলিয়াস আহমেদ মোল্লা, মোঃ খায়রুল ইসলাম পলাশ, শামীম আশরাফ, সমাপ্ত মোল্লা, মহিউদ্দিন বাবুল মুন্সি, হামিদুর রহমান জুয়েল, মহসীন রেজা, হাসান তারিক, আজহারুল আমিন , শেখ তানভির হাসান দিলদার, শাহাদাত হোসেন শিপু, শেখ মোহাম্মদ অপু, গোলাম কিবরিয়া রনি, আবুজর গিফারী বিঝুন, গুভরাহ শাহ হাসান, মামুন খান, মোজাম্মেল হোসেন সুমন, সৌরভ আহম্মেদ জনি, ফেরদৌস আহম্মেদ, ইব্রাহিম হোসেন রাতুল, সেলিম বেপারী, নুরুল হাসান মুন্না, চঞ্চল মিয়া, সিফাত রহমান, আল আমিন সরকার, মাসুম আহম্মেদ পিন্টু, সালমান খান, আক্তার হোসেন অনিক, শুভ দাস, ফারহান গাজী, মোঃ আক্তার, শফিকুল ইসলাম শান্ত, জাহাঙ্গীর আলম বাদশা, নাজিম হোসেন, রাজিব শেখ, মোঃ তাজুল ইসলাম, কামরুজ্জামান রিপন, শাহাদাত হোসেন, শাহারিয়ার খান ইমন, শাহজাহান খালাসী, নুরুল হক মাসুদ, মোঃ মামুন, মোঃ স্বপন খান, মোঃ নাছির গাজী, মোঃ ই¯্রাফিল, মাহিনুর ইসলাম শাহিন, শেখ নবাব।

 

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :