আজ ৩রা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

লৌহজংয়ে দেশীয় অস্ত্রসহ আটক ১

লৌহজং প্রতিনিধি:

মুন্সীগঞ্জের লৌহজংয়ে দেশীয় অস্ত্র ও একটি ঢাকা মেট্রো-ল ২২-৫৯৬০ মটরসাইকেলসহ এক জনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (০৯ জুন) আসামীর বিরুদ্ধে মামলা দায়ের করে কোর্ট হাজতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, বিশেষ অভিযান পরিচালনার সময় লৌহজং থানার ‘এস আই রাজু’ বুধবার রাত পৌনে ৯টার দিকে উপজেলার শিমুলিয়া ভাঙ্গার মোড় অতিক্রম করাকালে পুলিশ দেখে মটরসাইকেল চালক হঠাৎ সন্দেহ জনক ভাবে তার বাম দিকের রাস্তা দিয়ে দ্রুত পালানোর চেষ্টাকালে তাদের থামার সংকেত দেয়া হয়। তখন পালানোর জন্য মটরসাইকেল ঘুরানোর চেষ্টা কালে তখন সাইকেলটি উল্টে পরে যায়। চালকের পেছনে থাকা রবিন (২০) নামে এক ব্যক্তি দৌড়ে পালিয়ে যায়। রবিন ও চালকের মাঝ খানে থাকা বাজারের ব্যাগের মধ্যে ছ্যানদা গুলো পরে যায়। তখন সাথে থাকা পুলিশ সদস্যদের সহায়তায় চালককে আটক করা হয়।

আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে সে তাহার উপরোক্ত নাম ঠিকানা ও পলাতক আসামীর পরিচয় প্রকাশ করে এবং তারা উভয়ে দেশীয় অস্ত্রশস্ত্র ছ্যান দা দিয়ে বড় ধরনের নাশকতা অপরাধ মূলক কর্মকান্ড করার উদ্দেশ্যে বহন করিয়া নিয়া যাইতেছিল বলে স্বীকার করে।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার কারপাশা গ্রামের মৃত আমির হোসেনের ছেলে আমিনুল ইসলাম আমিন (২৩),ও পলাতক আসামী রবিন (২০) উপজেলার হলদিয়া দেওয়ান কান্দি গ্রামের বাসিন্দা। 

এ বিষয়ে লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল তায়াবীর জানান, দেশীয় অস্ত্র ৩টি ছ্যানদা ১টি মটরসাইকেলসহ ১ জনকে আটক করা হয়েছে। একজন পলাতক রয়েছে। গ্রেফতারকৃতর বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে। ইতোমধ্যে আসামীকে বৃহস্পতিবার দুপুরে জেলা কোর্ট হাজতে পাঠানো হয়েছে।#

 

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :