আজ ৩রা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

মহানবী (সাঃ) কে কটুক্তির প্রতিবাদে গজারিয়ায় স্মারক লিপি প্রদান

মোঃ সাগর হোসেন

ভারতে মহানবী (সাঃ) কে নিয়ে নূপুর শর্মা ও নবীন জিন্দলের কটূক্তির প্রতিবাদে এবং বাংলাদেশ সরকারকে রাষ্ট্রীয়ভাবে প্রতিবাদ জানানোর দাবীতে গজারিয়ায় বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার উপজেলার রসুলপুর এলাকায় মহানবী (সাঃ) অবমাননা প্রতিরোধ কমিটির সার্বিক তত্ত্বাবধানে বিক্ষোভ মিছিলে গজারিয়া ইউনিয়নের বিভিন্ন মসজিদের ইমাম ও আলেম ওলামাগণ অংশ নেয়।

পরে গজারিয়া উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাসের কাছে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারক লিপিটি হস্তান্তর করেন। এসময় এমপি মৃণাল কান্তি দাস প্রতিবাদ ও বিক্ষোভ মিছিলের সাথে সংহতি প্রকাশ করে কটূক্তির তীব্র নিন্দা জানান।

বিক্ষোভ মিছিল গজারিয়া সরকারি পাইলট হাই-স্কুল মসজিদের খতিব মাওলানা আমিনুল ইসলাম এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, জামিয়া ফারুকিয়া আনারপুরা মাদ্রাসার মুহতামীম মাওলানা হাসান ফারুক, গজারিয়া বাতেনীয়া আলীম মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা মুক্তার হোসেন মিয়াজী, মুন্সীগঞ্জ আঞ্চলিক কওমী শিক্ষা বোর্ডের যুগ্ম সাধারন সম্পাদক হযরত মাওলানা হোসাইন আহমেদ ইসহাকী, কাজীপুরা মাদ্রাসার নায়েবে মুহতামীম মুফতি ফয়জুল্লাহ, ভবেরচর বাস-স্টান্ড মসজিদের খতিব মাওলানা সাইফুল ইসলাম, মহানবী (সাঃ) অবমাননা প্রতিরোধ কমিটির অন্যতম সদস্য খতমে নবুওয়ত নেতা আবু হানিফ, মাওলানা আবুল খায়ের, মাওলানা ইয়াছিন, মাওলানা মাসুম বিল্লাহ প্রমুখ। বক্তারা এসময় ভারতের পন্য বয়কট ও চলতি অধিবেশনে সংসদে বিল উত্থাপন করে রাষ্ট্রীয়ভাবে প্রতিবাদ জানানোর আহবান জানান।#

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :