আজ ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় যুবলীগ নেতা নিহত, মহাসড়ক অবরোধ থামালেন এমপি

মোঃ সাগর হোসেন

মুন্সীগঞ্জের গজারিয়ায় মো. আলম মিয়া (৪২) নামে এক যুবলীগ নেতা নিহত হয়েছেন। নিহত মো. আলম মিয়া গজারিয়া উপজেলার বাউশিয়া ইউনিয়নের পোড়াচক বাউশিয়া (পূর্ব নয়াকান্দি) গ্রামের মৃত গরীব হোসেনের ছেলে। তিনি উপজেলা আওয়ামী যুবলীগের ও পোড়াচক বাউশিয়া পশ্চিম নয়াকান্দি উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য পদে ছিলেন। গতকাল শুক্রবার দুপুর ১২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে জামালদী বাস স্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার দুপুর ১২ টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জামালদী বাস স্ট্যান্ড এলাকায় ঢাকা মুখী সড়ক পারাপারের সময় মো. আলম মিয়া কে তিশা পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস ধাক্কা দিলে ঘটনাস্থলে নিহত হন তিনি।
এ ঘটনা তাৎক্ষণিক যুবলীগের নেতা আলম মিয়ার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে দুপুর সাড়ে ১২টার দিকে ফুট ওভার ব্রীজ ও ঘাতক বাস আটকের দাবীতে ভবেরচর বাস স্ট্যান্ড এলাকায় ১ ঘণ্টা মহাসড়ক অবরুদ্ধ করে রাখে গজারিয়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতা কর্মীরা।
ফলে মহাসড়কের উভয় দিকে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে মুন্সীগঞ্জ-৩ আসনের সাংসদ সদস্য এডভোকেট মৃণাল কান্তি দাস এমপি অবরোধ কারীদের আশ্বস্ত করলে মহাসড়ক থেকে সরে যায় অবরোধকারীরা।পরে যান চলাচল স্বাভাবিক হয়।#

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :