আজ ৯ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৫শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

সিরাজদিখানে অটোরিকশা চালককের জবাই করা লাশ উদ্ধার 

সিরাজদিখানে অটোরিকশা চালককের জবাই করা লাশ উদ্ধার 
সালাহউদ্দিন সালমান .
মুন্সীগঞ্জের সিরাজদিখানে আরশাদ মোড়ল (৪৭) নামে এক অটোরিকশা চালককে জবাই করে হত্যা করে অটোরিকশা ছিনিয়ে নেয়ার ঘটনা ঘটেছে।উপজেলার ইছাপুরা ইউনিয়নের লালবাড়ি নামক স্থানে এঘটনা ঘটে।শনিবার ২ জুলাই বেলা সাড়ে ১১টায় পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে  ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ জেনারেল  হাসপাতালের মর্গে প্রেরণ করেন।
নিহত আরশাদ মোড়ল টঙ্গীবাড়ী উপজেলার বেতকা ইউনিয়নের খিলপাড়া গ্রামের মিনার চান মোড়লের ছেলে।তিনি ৩ মেয়ে ১ ছেলের জনক।
নিহতের ছোট ভাই নাসির মোড়ল (৪৫) জানায়,শুক্রবার ১জুলাই  বিকেল ৪টার দিকে  আমরা বড় ভাই আরশাদ মোড়ল বাড়ি থেকে ব্যাটারিচালিত অটোরিক্সা নিয়ে বের হয়ে আর বাড়ি ফিরেনি।শনিবার ২ জুলাই সকালে স্থানীয় লোকজন উপজেলা সিরাজদিখান-ইছাপুরা সড়ক সংলগ্ন লালবাড়ি এলাকার জামাল উদ্দিনের জমিতে একটি জবাই করা লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। আমরা পুলিশের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আমার ভাইয়ের লাশ সনাক্ত করি।
সিরাজদিখান  থানার অফিসার ইনচার্জ একে এম মিজানুর রহমান বলেন,একজন পথচারীর মুঠোফোনের মাধ্যমে লাশের খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করি। ইতিমধ্যে লাশের পরিচয় সনাক্ত করা গেছে।লাশের সুরতহাল প্রতিবেদন তৈরী করে ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :