আজ ৯ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৫শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

মাধ্যমিক শিক্ষক সমিতির উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

 

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতি  (বাসমাশিস) কেন্দ্রীয় কমিটির উদ্যোগে ৪ ও ৫ জুলাই সিলেট, সুনামগঞ্জ,  নেত্রকোনা ও জামালপুর জেলার বন্যা দুর্গত এলাকায় কয়েক হাজার ক্ষতিগ্রস্ত মানুষের  মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

ত্রাণ বিতরণ কার্যক্রম সঠিকভাবে পরিচালনার জন্য বাসমাশিস কেন্দ্রীয়  কমিটির সভাপতি আবু সাঈদ ভূঁইয়া,  সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন মাহমুদ সালমি, কোষাধ্যক্ষ আব্দুস সালাম  ও সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম,   আব্দুল জলিল এবং রুকন উদ্দিনের নেতৃত্বে   একটি টিম সিলেট ও সুনামগঞ্জ জেলায় ত্রাণ বিতরণ করেন।

 

ময়মনসিংহ  অঞ্চলে কেন্দ্রীয় কমিটির

সহ -সভাপতি  আহসান করিম ভূইয়া, সহ সাধারণ সম্পাদক মোঃ মাহবুবুর রহমান রেজা, অঞ্চলের সাধারণ সম্পাদক জনাব মাসরুরুল হক তানভীরের নেতৃত্বে নেত্রকোনা ও জামালপুর জেলায় বন্যা দুর্গত এলাকায় ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। সেইসাথে সংগঠনটি মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলেও আর্থিক অনুানের সিদ্ধান্ত নিয়েছে।নেত্রকোনা ও জামালপুর জেলায় ত্রাণ বিতরণের সময় স্থানীয়  বাসমাশিস নেতা মোতাহার হোসেন মো.মাহফুজুল হক, মো. হাসেম উদ্দিন, আবু হাছানাত মোহাম্মদ আনিছুর রহমান, মো. খুরশেদ আলম, মো.বদরুল আলম, মো.মনজুরুল হক মানিকসহ বিভিন্ন  অঞ্চল, জেলা: ও ইউনিট কমিটির নেতৃবৃন্দ।এতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকরা উপস্থিত থেকে সার্বিক সহযোগিতা করেছেন।

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :