আজ ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

লৌহজংয়ে গ্রামবাসীর মাদক ইফটিজিং নিয়ে সচেতনতামুলক সভা

মো. শওকত হোসেন:
মাদককে না!বলুন, ইফটিজিং থেকে দুরে থাকুন’ এই প্রতিপাদ্য বিষয়টিকে ধারণ করে মুন্সীগঞ্জের লৌহজংয়ে অভিভাবক সমাবেশ, মাদক, বাল্য বিবাহ ও ইফটিজিং প্রতিরোধ বিষয়ক সচেতনতামুলক সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২২ জুলাই) দুপুর ২টার দিকে গাওদিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড হাড়িদিয়া গ্রামে শেখ মো. আসলামের বাড়িতে ওই সভা অনুষ্ঠিত হয়।
সভায় বক্তারা বলেন সমাজ থেকে সন্ত্রাস, মাদক, কিশোরগাং, নাশকতা, নারী ও শিশু নির্যাতন, বাল্য বিবাহ রোধসহ সকল প্রকারের অপরাধ দুর করতে সকল গ্রামবাসী ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। প্রত্যকে নিজ ছেলে সন্তানদের প্রতি খেয়াল রাখতে হবে।এবং পুলিশকে তথ্য দিয়ে অপরাধীকে আইনের আওতায় আনতে এবং সমাজকে সুন্দর করতে সকলে এক সাথে কাজ করার আহ্বান করা হয়। অপরাধী যেই হোক আইনের কাছে কেউ আপন নয়। যারাই সমাজের শান্তি নষ্ট করার চেষ্টা করবে তাদের কঠোর ভাবে দমন করা হবে।


উক্ত সভায় গাওদিয়া ইউপি চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম ফকির ভার্চুয়ালে যোগদান করেন।
এ সময় উপস্থিত ছিলেন, শেখ মো. আসলাম, ৩নং ওয়ার্ড মেম্বার টিটু শিকদার,রিপন তালুকদার, হিমু শিকদার,মো. ইব্রাহিম মোড়ল, মো. মনির দেওয়ান, মো. আজহার শিকদার, অটল শিকদার, রতন শিকদার, নূর নবী শিকদার, মো. আক্তার হোসেন, লৌহজং প্রেসক্লাবের সহ-সভাপতি মো. শওকত হোসেন, হারুন শিকদার, সজীব বেপারী, কাইয়ূম মল্লিক, লিটন তালুকদার, জাকীর তালুকদার প্রমুখ।#

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :