আজ ৯ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৫শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

সিরাজদিখানে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী ও জয়ের ৫২তম জন্মদিন পালন

সিরাজদিখানে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী ও জয়ের ৫২তম জন্মদিন পালন

 

সালাহউদ্দিন সালমান.
বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৮তম প্রতিষ্ঠা বার্ষিক ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র এবং প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা’র তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়’র জন্মবার্ষিকী উপলক্ষে সিরজদিখানে নানা কর্মসূচি পালন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, সিরাজদিখান উপজেলার শাখার উদ্যোগে বেলা সাড়ে ১১ টায় উপজেলার পরিষদ চত্ত্বর থেকে চত্বর থেকে র‌্যালি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা মোরে গিয়ে শেষ হয়। পরে দুপুর সাড়ে ১২টায় উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে আলোচনা সভা ও দোয়া মাহফিল এবং কেক কাটা হয়।
উপজেলা সেচ্ছাসেবক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আহসান উল্লাহ রয়েলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মহিউদ্দিন আহমেদ।

সাবেক সাংগঠনিক সম্পাদক মো. মহসীনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগের বিঙ্গান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুর রহিম ভূইয়া, উপজেলার আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক, দপ্তর সম্পাদক ঢালী মো. শহীদুল ইসলাম, কর্যকরি সদস্য শেখ মনির হোসেন মিলন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক খায়ের মাঝি, কেন্দ্রীয় যুবলীগ সদস্য আনিছুর রহমান রিয়াদ, উপজেলা যুবলীগের ১নং যুগ্ন আহবায়ক জহিরুল ইসলাম লিটু, সদস্য জহিদ শিকদার, সাইফুল ইসলাম দিপু, স্বেচ্ছাসেবক লীগের সাবেক প্রতিষ্ঠাতা যুগ্ম-আহবায়ক জয়ন্ত ঘোষ, সাধারণ সম্পাদক শামীম চৌধুরী চঞ্চল, সহ-সভাপতি মস্তফা মিয়া, জাহাঙ্গির বাদশা, জামান হাওলাদার রতন, যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজু, দপ্তর সম্পাদক বাবুল মাহামুদ, প্রচার সম্পাদক এসএম সাজ্জাদ, আইনুল ইসলাম রোমান, মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আকরাম শেখ মানিক, উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিয়ন আব্দুল্লাহ অনিক, সাধারণ সম্পাদক কাউছার খান, জেলা কৃষকলীগ সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ, উপজেলা কৃষকলীগ সাধারণ সম্পাদক গোলাম মস্তফা সেন্টু, তাতীলীগ সভাপতি রাসেল শেখ, শ্রমীকলীগ সভাপতি জিল্লুর রহমান, সাধারণ সম্পাদক সাইদুল ইসলামসহ আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেত্রীবৃন্দ।

 

 

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :