আজ ৯ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৫শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের জাতীয় সম্মেলন

মোঃ সাগর হোসেনঃ

“মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নই আমাদের অঙ্গীকার” প্রতিপাদ্যে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের পঞ্চবার্ষিক জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে ঢাকার ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউটে আলোচনা সভা ও দুপুরে কাউন্সিল অধিবেশন হয়। এর আগে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে শুভ সূচনা ও জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। অনুষ্ঠানের প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম। বিশেষ অতিথি ছিলেন মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস।

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি মেহেদী হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ সেলিম রেজার সঞ্চালনায় এসময় অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের পক্ষ থেকে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম ও সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাসকে বিশেষ সম্মাননা স্মারক প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :