আজ ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

মুন্সীগঞ্জে সপ্তাহব্যাপী বৃক্ষরোপন অভিযান ও বৃক্ষমেলা শুরু

স্টাফ রিপোর্টারঃ

মুন্সীগঞ্জে সপ্তাহব্যাপি বৃক্ষরোপন অভিযান ও বৃক্ষ মেলার উদ্বোধন করা হয়েছে। রবিবার সকালে জেলা শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে এ মেলার উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস।

উদ্বোধনী আয়োজনে জেলা প্রশাসক কাজী নাহিদ রসুলের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার আব্দুল মোমেন পিপিএম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল কাদির মিয়া, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের জেলা প্রশিক্ষণ কর্মকর্তা এ বি এম ওয়াহিদুর রহমান।

অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন জেলা কৃষকলীগের সভাপতি মহোসীন মাখন, জেলা ক্রীড়া অফিসার খাদিজা পারভীন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আল-মাহমুদ বাবু, পৌর কাউন্সিলর মকবুল হোসেন, কাউন্সিলর ও প্যানেল মেয়র মু. সোহেল রানা রানু, শ্রমিকলীগ নেতা আবুল কাশেম প্রমুখ। উদ্বোধনের পর অতিথিরা মেলার স্টল পরিদর্শন করেন এবং মেলাঘুরে দেখেন।

মুন্সীগঞ্জ জেলা প্রশাসন ও সামাজিক বন বিভাগের যৌথ আয়োজনে সপ্তাহব্যাপী বৃক্ষ মেলার মোট ১৯ টি স্টলে বনজ, ফলদ ও ঔষধী গাছের চারা প্রদর্শীত হচ্ছে। আয়োজিত মেলার প্রথম দিনেই উৎসুক মানুষ আসেন। তারা হরেকরকম বৃক্ষরাজির মধ্যে তাদের পছন্দের গাছের চারা কিনে নিয়ে যান।

 

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :