আজ ৯ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৫শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

মুন্সীগঞ্জে শোকের মাসের কর্মসূচিতে নেতাকর্মীদের গণজোয়ার

স্টাফ রিপোর্টারঃ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাসের মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে মুন্সীগঞ্জে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ, আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে জেলা স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ যুব মহিলা লীগ, শ্রমিকলীগ আমরা মুক্তিযোদ্ধার সন্তান কমান্ডের আয়োজনে শহরের সুপার মার্কেট চত্বর থেকে সংসদ সদস্য ও আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাসের নেতৃত্বে এক বর্ণাঢ্য শোক র‌্যালি বের হয়। বিভিন্ন স্থান থেকে খন্ড খন্ড মিছিল যোগ দিলে র‌্যালিটি গণজোয়ারে পরিণত হয়।

র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহরের দক্ষিণ কোর্টগাঁও সংলগ্ন বঙ্গবন্ধুর ম্যুরালে গিয়ে শেষ হয়। এসময় শোকের মাস উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা হয়। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস। অন্যান্যদের মাঝে আরো বক্তব্য রাখেন শহর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহতাব উদ্দিন কল্লোল, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আল-মাহমুদ বাবু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট গোলাম মাওলা তপন প্রমুখ, মিরকাদিম পৌর মেয়র হাজী আব্দুস সালাম, আমরা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের জেলা সভাপতি জালালউদ্দিন রুমি রাজন, যুবলীগ নেতা আখতার উজ্জামান রাজিব প্রমুখ।

 

এসময় বঙ্গবন্ধু ও তার শহীদ পরিবারের সদস্যদের রুহের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া করা হয়। পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন এমপি মৃণাল কান্তি দাস, জেলা স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও আমরা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :