আজ ৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

কেরানীগঞ্জে আব্দুল্লাহপুর বাজারে স্বর্ণের দোকানে দিন-দুপুরে ডাকাতি

স্টাফ রিপোর্টার। 

রাজধানীর কেরানীগঞ্জের আব্দুল্লাহপুরে একটি মার্কেটে স্বর্ণ ব্যবসায়ী স্বপন মণ্ডলকে (৫০) গুলি করে স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।বুধবার (১৭ আগস্ট) দুপুর ২টার দিকে আব্দুল্লাহপুর রসুলপুর বাজারে নাসিরুদ্দিন সুপার মার্কেটে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় স্বপন মণ্ডলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্বপন মণ্ডলকে হাসপাতালে নিয়ে আসা অপর ব্যবসায়ী মোক্তার হোসেন বলেন, আব্দুল্লাহপুর রসুলপুরে নিউ আলাআমিন জুয়েলার্সের ভেতরে ঢুকে কয়েকজন দুর্বৃত্ত গুলি করে। এতে দোকান মালিক স্বপন মণ্ডল আহত হন। তখন দুর্বৃত্তরা স্বর্ণালংকার নিয়ে মোটরসাইকেলে করে চলে যায়। পরে আহত অবস্থায় স্বপন মণ্ডলকে হাসপাতালে নিয়ে আসি।

আহত স্বপন মণ্ডল জানান, দুই মোটরসাইলে করে চারজন তার দোকানের সামনে আসে। চারজনই দোকানের ভেতর ঢুকে কিছু বুঝে উঠার আগেই ডান পায়ের হাঁটুতে গুলি করে। পরে দোকান থেকে স্বর্নাংলকার নিয়ে মোটরসাইকেলে করে নিয়ে চলে যায়।তবে কত ভরি স্বর্ণ ও নগদ টাকা পয়সা নিয়ে ডাকাতি হয়েছে তাৎক্ষনিক ভাবে জানাতে পারেননি তিনি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আহত স্বর্ণ ব্যবসায়ীর ডান হাঁটুর উপরে গুলি লেগেছে। জরুরি বিভাগে তার চিকিৎসা চলছে।

 

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :