আজ ৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

‘ফিল্মি স্টাইলে’ স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনায় থমথমে আব্দুল্লাহপুর বাজার

‘ফিল্মি স্টাইলে’ স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনায় থমথমে আব্দুল্লাহপুর বাজার

সালাহউদ্দিন সালমান।
কেরানীগঞ্জের আব্দুল্লাহপুর বাজারে দিনে-দুপুরে বোমা ফাটিয়ে ‘ফিল্মি স্টাইলে’ স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনায় বৃহস্পতিবার সারাদিন ব্যস্ততম বাজার জুড়েই ছিলো থমথমে অবস্থা।এছাড়া বৃহস্পতিবার সকাল এগারোটার দিকে ঘটনাস্থলে আইনশৃঙ্খলা বাহিনির লোকজনদেরও উপস্থিতি দেখা গেছে।এছাড়া স্থানীয় স্বর্ণ ব্যবসায়ী মিলে বিক্ষোভ সমাবেশ করে আব্দুল্লাহপুর বাজার প্রদক্ষিণ করেছেন এবং বাজারের নেত্রিবৃন্দু প্রশাসনের নিকট সুস্থ তদন্ত সহ অনতিবিলম্বে ডাকতদের গ্রেফতারের জোর দাবী জানিয়েছেন।এছাড়া ব্যবসায়ীর পারিবারিক সূত্রে জানায়ায়,আল-আমিন জুয়েলার্সের মালিক গুলিবিদ্ধ স্বপন মন্ডল বর্তমানে ঢাকায় একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

উল্লেখ্য কেরানীগঞ্জের আব্দুল্লাহপুর বাজারে একটি জুয়েলার্সে মালিককে গুলি করে স্বর্ণালঙ্কার লুট করেছে দুর্বৃত্তরা। এই ঘটনায় দোকান থেকে প্রায় ৩০০ ভরি স্বর্ণ লুট করে নিয়ে গেছে। গত বুধবার দুপুর ২টার দিকে আব্দুল্লাহপুরের রসুলপুর বাজারে নাসিরুদ্দিন সুপার মার্কেটে এই ঘটনা ঘটে। জানায়, দুপুর ২টার দিকে দুইটি মোটরসাইকেলযোগে হেলমেটপড়া অবস্থায় ৬ জন ডাকাত বাজার রাস্তায় আল-আমিন জুয়েলার্সের দোকানে অতর্কিতভাবে কয়েকটি ককটেল বোমা ফাটিয়ে আতঙ্ক সৃষ্টি করে। এসময় ডাকাতরা দোকানে ঢুকে দোকানের মালিক স্বপনের পায়ে গুলি করে আহত করে। এতে দোকানের অন্যান্য কর্মচারিরা ভয়ে দৌড়িয়ে পালিয়ে যায়। এই সুযোগে ডাকাতরা দ্রুত দোকানে থাকা প্রায় ৩০০ ভরি স্বর্ণ লুট করে চলে যায়।

কেরানীগঞ্জের আব্দুল্লাহপুর বাজারে দিনে-দুপুরে বোমা ফাটিয়ে ‘ফিল্মি স্টাইলে’ স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনায়,মামলার স্বার্থে কোন অফিসিয়াল বক্তব্য না দিয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ জানিয়েছে,বিষয়টি নিয়ে আইনশৃঙ্খলার সব ভিবাগ কাজ করছে

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :