আজ ৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

মুন্সীগঞ্জে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

স্টাফ রিপোর্টারঃ

মুন্সীগঞ্জে স্বেচ্ছাসেবক দলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। শুক্রবার জেলা বিএনপির কার্যালয়ে শহর স্বেচ্চাসেবক দলের আয়োজনে আলোচনা সভা ও কেক কেটে দিবসটি উদযাপন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আতোয়ার হোসেন বাবুল। শহর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক পলাশ মাহমুদের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক লুৎফর রহমান লাভলু এবং রেজাউল ইসলাম বশিরের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন শহর বিএনপির সদস্য সচিব মাহবুব আলম স্বপন, জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক আব্দুল আজিম স্বপন,

শহর বিএনপির যুগ্ম আহবায়ক মোকলেছুর রহমান বকুল, জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক মোঃ জাকির সরকার, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হুমায়ূন আহাম্মেদ, শহর যুবদলের সাধারণ সম্পাদক বুজাহান ঢালী, সাংগঠনিক সম্পাদক আসলাম আহামেদ।

অন্যান্যদের মাঝে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইয়াসিন, শাহিন মাদবর, জজ মিয়া, সেলিম মিয়া, সুমন মিয়া, আদর, রাব্বি, সুুরুজ মিয়া সহ জেলা বিএনপি বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। এসময় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :