আজ ৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

আন্তজাতিক মানব পাচারকারী আটক

ষ্টাফ রিপোর্টারঃ

আন্তর্জাতিক মানব পাচার চক্রের হোতা জাহাঙ্গীর আলম হককে মুন্সিগঞ্জ ডিবি পুলিশের একটি টিম আটক করেছে। টঙ্গীবাড়ি থানার একটি মামলায় তাকে গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জের মিজমিজি থেকে ২৮ আগস্ট আটক করে নিয়ে আসে।
মামলা সূত্রে জানা যায় আটক ব্যাক্তি তার পুত্র আরাফাত হক, মেয়ে জাকিয়া সুলতানা ও জামাতা স্বপন আহমেদ দীর্ঘ দিন যাবত অপরের রূপ ধারণ করে ইতালিতে মানব পাচার করে আসছে। উল্লেখিত সকালের বাড়ি জেলার গজারিয়া উপজেলার পানসালের চর উত্তর ফুলদি।
মামলার বাদী টঙ্গীবাড়ি উপজেলার বাঁশবাড়ীর রানা রহমান খানের স্ত্রী শাহীনুর নাহার জানান, আমার পুত্র শুভ রহমান খান, পুত্র বধু রিতু আক্তার নাতি নেওয়াজ রহমান নাতনি নাজিবা রহমান তারা স্কটল্যান্ড বসবাস করে ৭ বছর যাবত। ইতিপূর্বে তারা ইতালি বসবাস করতো। ২৩/৬/২২ইং তারিখ স্কটল্যান্ডে ইতালি দূতাবাস জানান শুভ রহমান খানের স্ত্রী পরিচয়ে জাহাঙ্গীর আলমের জাকিয়া সুলতানা ইতালি এসেছিল এখন জাকিয়া সুলতানা ও স্বপন আহমদের পুত্রকে শুভ রহমান খানের পুত্র পরিচয়ে ইতালির ভিসায় নেয়া হচ্ছে। দূতাবাসের দেয়া পাসপোর্ট, জন্ম নিবন্ধন, কাবিননামা, চেয়ারম্যান সাটিফিকেট সহ শুভ রহমানের নাম ব্যবহার করে দাখিলকৃত সকল ডকুমেন্টস সৃজিত।
ডিবি মুন্সীগঞ্জ সাব ইন্সপেক্টর ফয়সাল হাওলাদার কতৃক আটক জাহাঙ্গীর আলম হককে সোমবার মুন্সিগঞ্জ চীফ জুডিশিয়াল ম্যাজিস্টেট আদালতে ফরওয়ার্ড করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :