আজ ৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

সিরাজদিখানে দাদার বাড়িতে শিশু ওয়ালিদের দাফন সম্পন্ন

মো. আমির হোসেন ঢালি:
মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের তেলীপাড়া গ্রামের সৌদি প্রবাসী সালাউদ্দিনের ছেলে নিহত শিশু ওয়ালিদের দাফন সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার বাদ আসর সিরাজদিখান উপজেলা মধ্যপাড়া ইউনিয়নের তেলীপাড়া জামে মসজিদে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। পরে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

টঙ্গীবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজিব খান বলেন, নিহত শিশুটির ময়নাতদন্ত শেষে মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। হস্তান্তরের পর তার দাফন সম্পন্ন হয়েছে। থানায় এখনো কেউ অভিযোগ করেনি। তবে আমরা তদন্ত চালিয়ে যাচ্ছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রসঙ্গত, মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে নিখোঁজের একদিন পর একই উপজেলার কুন্ডের বাজার সংলগ্ন এলাকা থেকে ওয়ালিদ হাওলাদার নামে ৩ বছরের এক শিশুর লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত শিশু ওয়ালিদ সিরাজদিখান উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের তেলীপাড়া গ্রামের সৌদি প্রবাসী সালাউদ্দিনের ছেলে।

ওয়ালিদের পিতা সালাউদ্দিন দীর্ঘদিন যাবত সৌদি আরব প্রবাসী। ওয়ালিদের বাবা বিদেশ যাবার পর শিশু ওয়ালিদ তার মায়ের সাথে বেশী সময় ওয়ালিদের নানা টঙ্গীবাড়ি উপজেলার কাইচাইল গ্রামের অরুণ হাওলাদারের বাড়িতে থাকতেন।

চলতি সপ্তাহের গত মঙ্গলবার বিকালে ওয়ালিদ তার নামার বাড়ির সামনের উঠানে খেলা করতে করতে রাস্তায় চলে যায়। তারপর হতেই সে নিখোঁজ হয়‌‌। পরে বুধবার বিকাল সাড়ে ৫ টায় নিখোঁজের প্রায় ২৪ ঘন্টা পরে নিহত ওয়ালিদের নানার বাড়ি থেকে ৭শ’ গজ দূরত্বে ধানক্ষেতে ওয়ালিদের লাশ পুলিশ উদ্ধার করে। পুলিশ লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :