আজ ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স রোগী ধর্ষণের অভিযোগ

 

সালাহউদ্দিন সালমান
মুন্সীগঞ্জের সিরাজদিখানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন থাকা এক রোগী ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে স্বাস্থ্য কমপ্লেক্সের ওয়ার্ড বয় রাজিব (২৪) গ্রেফতার করেছে পুলিশ

সিরাজদিখান থানার ওসি মিজানুল হক জানান,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন এক কিশোরীর অভিযোগ গতকাল শনিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে স্বাস্থ্য কমপ্লেক্সের চুক্তিভিত্তিক ওয়ার্ডবয় ময়মনসিংহের কমলাপুরের ফজলুল হকের ছেলে মোঃ রাজিব মিয়া ২৪ স্বাস্থ্য কমপ্লেক্সের একটি কেবিনে নিয়ে অচেতন অবস্থায় তাকে ধর্ষণ করে।

১৫ বছর বয়সী ওই কিশোরী গত বৃহস্পতিবার সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে রাজীব মিয়াকে গ্রেফতার করে।এ ঘটনায় সিরাজদিখান থানায় মামলা দায়ের হয়েছে।

ভুক্তভোগী কিশোরীর মা অভিযোগ করে বলেন মহিলা ওয়ার্ড এর ৩ নং বেডে ভর্তি থাকা এক মহিলা রোগী আমাকে ঘটনাটি জানায়,সে একমাস যাবত সেখানে ভর্তি ছিল আমার মেয়ে ছিল ১৩ নং বেডে আমার মেয়েকে ওয়ার্ড বয় রাজিব এক নম্বের এ নিয়ে ধর্ষণ করে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার আঞ্জুমান আরা জানান ভুক্তভোগী নারীর মায়ের কাছ থেকে অভিযোগ পেয়ে পুলিশকে জানানো হলে পুলিশ অভিযুক্ত ওয়ার্ডবয় কে গ্রেফতার করে নিয়ে যায় ভুক্তভোগী কিশোরীকে মেডিকেল পরীক্ষার জন্য হেফাজতে নেওয়া হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :