আজ ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

সাবেক এটর্নি জেনারেল মাহবুবে আলমের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী

ষ্টাফ রিপোর্টারঃ

সাবেক এটর্নি জেনারেল মাহবুবে আলম এর দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে শ্রদ্ধাঞ্জলি ও তাঁর রূহের মাগফিরাত কামনা করে দোয়ায় আয়োজন করেন তাঁহার ভক্তবৃন্দ।
দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিরপুর শহীদ বৃদ্ধিজীবী কবরস্থানে ফুলেল শুভেচ্ছা দিয়ে শ্রদ্ধাজ্ঞাপন করা হয় এবং তাঁহার রূহের মাগফিরাত কামনায় দোয়া করা হয়। অগ্রসর বিক্রমপুর ফাউন্ডেশনের আয়োজনে মঙ্গলবার বিকাল সাড়ে ৫টার দিকে এ শ্রদ্ধাজ্ঞাপন করা হয়।

এর আগে মঙ্গলবার দুপুরে মুন্সীগঞ্জের লৌহজংয়ে মশদগাও আলী মাদ্রাসায় মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। বাদ যোহর মশদগাও আলিম মাদ্রাসা লিল্লাহ বোর্ডিং এ দোয়া ও দুপুরের খাবার আয়োজন ব‍্যক্তিগত ভাবে  করেন সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ । দোয়া শেষে মাদ্রাসার ছাত্র, শিক্ষকসহ মুসল্লীদের মাঝে দুপুরে প্রীতি ভোজ করানো হয় । উপস্থিত ছিলেন নাসির উদ্দীন জুয়েল, বীর মুক্তিযোদ্ধা শাহ আলম বাহার দুলাল এবং বীর মুক্তিযোদ্ধা মহসিন ভাই।

গতবারের মতো এবারও অগ্রসর বিক্রমপুর ফাউন্ডেশন লৌহজং কেন্দ্রের সাধারণ সম্পাদক, কনকসার ইউপি সাবেক চেয়ারম্যান ও কনকসার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদের নেতৃত্বে লৌহজং থেকে একটি টিম আসে বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন বাবুল মুন্সী, মোঃ নাসিম আলম কাজল, মোঃ লিয়াকত হোসেন, মহসিন পাঠান, জাকারিয়া মোড়ল, ছাত্তার মীর, স্বপন মুন্সী, অনিক শেখ ঢাকা থেকে যুক্ত হয় রনি, বেলায়েত হোসেন,তানভীর হোসেন সহ কয়েকজন।

অগ্রসর বিক্রমপুর ফাউন্ডেশনের লৌহজং কেন্দ্রের পক্ষ থেকে এই ফুলেল শ্রদ্ধা নিবেদন করা হয়। সাবেক এটর্নি জেনারেল মাহবুবে আলম ছিলেন অগ্রসর বিক্রমপুর ফাউন্ডেশনের কেন্দ্রীয় পর্ষদের সহ সভাপতি।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :