আজ ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

সাংবাদিক ঝিলুর উপর সন্ত্রাসী হামলা।। প্রতিবাদে টঙ্গিবাড়ী প্রেসক্লাবে মানববন্ধন 

টঙ্গিবাড়ী (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:
দৈনিক সমকালের লৌহজং প্রতিনিধি ও লৌহজং প্রেসক্লাবের সভাপতি মিজানুর রহমান ঝিলুর উপর ৯ অক্টোবর মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার শিমুলিয়া ঘাটে সংবাদ সংগ্রহের  সময় জুয়াড়ি ও মাদকব্যবসায়ী সুমন মাদবর গং হামলা ও হত্যা চেষ্টা করার প্রতিবাদে ও সকল আসামী গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছে টঙ্গিবাড়ী প্রেসক্লাব।
১১ অক্টোবর মঙ্গলবার সকাল ১১ টায় টঙ্গিবাড়ী প্রেসক্লাবের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এ সময় সেখানে বক্তব্য রাখেন টঙ্গিবাড়ী প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক জনকন্ঠ পত্রিকার টঙ্গিবাড়ী সংবাদদাতা অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম, প্রেসক্লাব সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তর পত্রিকার টঙ্গিবাড়ী উপজেলা প্রতিনিধি আবু বাক্কার মাঝি, সহ সভাপতি ফরমান দেওয়ান, যায়যায়দিন পত্রিকার উপজেলা প্রতিনিধি ফিরোজ আলম বিপ্লব, টঙ্গিবাড়ী প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও মুন্সীগঞ্জের কাগজ পত্রিকার উপজেলা প্রতিনিধি সামসুদ্দিন তুহিন, কোষাধ্যক্ষ ও দৈনিক আজকের পত্রিকার উপজেলা প্রতিনিধি মো. মাসুম, দপ্তর সম্পাদক ও আজকালের খবর পত্রিকার উপজেলা প্রতিনিধি জহিরুল ইসলাম।
এ সময় বক্তারা মঙ্গলবার ভোরে পদ্মা সেতু উত্তর থানা পুলিশ সাংবাদিক জিলু উপর হামলার প্রধান আসামীকে গ্রেফতার করায় মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার এবং পদ্মা সেতু উত্তর থানার ওসিকে ধন্যবাদ জানান। সে সাথে অন্যান্য আসামীদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানান।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :