আজ ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

টঙ্গীবাড়ী উপজেলা চেয়ারম্যান জগলুল হালদার (ভুতু) আর নেই

বাক্কার মাঝিঃ  টঙ্গীবাড়ী উপজেলা চেয়ারম্যান জগলুল হালদার (ভুতু) ইন্তেকাল করেছেন। ১৭ অক্টোবর সোমবার দুপুরে তিনি ঢাকার বাংলাদেশ স্পেশালাইজড্ হাসপাতালে মৃত্যু বরন করেন। মৃত্যু কালে তার বয়ষ হয়েছিল ৭৫ বছর।
তিনি উপজেলাটির ২ বারের নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ছিলেন। এছাড়াও তিনি উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ছিলেন। তার বড় ছেলে আরিফুল ইসলাম হালদার উপজেলার দিঘিরপাড় ইউনিয়ন পরিষদের টানা তিন বারের নির্বাচিত চেয়ারম্যান ও ছোট ছেলে লুৎফর হালদার খুকু উপজেলার কামারখাড়া ইউনিয়ণ পরিষদ চেয়ারম্যান এবং ছোট ভাই কবির হালদার উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদকের দায়িত্বে আছেন। প্রবীন এ রাজনীতিবীদের মৃত্যুতে জেলা ব্যাপি শোকের ছায়া নেমেছে।
ভুতু হালদারের ছোট ভাই কবির হালদার জানান, তার ভাই দীর্ঘ দিন যাবত অসু¯’ব¯’ায় হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সর্বশেষ খাদ্য নালীতে টিউমার অপারেশন পরবর্তী চিকিৎসাধীণ থাকাব¯’া সোমবার দুপুর ৩টায় তিনি মৃত্যু বরন করেন।
জগলুল হালদার ভুতু ২০১৯ সালের ৩১ মার্চের উপজেলা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আনারস প্রতিকে ১২ হাজার ৯৮৮ ভোটের ব্যবধানে বিজয়ী হন। ইতিপূর্বে তিনি ১৯৯০ সালে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন সে সময় তিনি স্বর্নপদক প্রাপ্ত হয়েছিলেন। তারও আগে তিনি তার জন্ম¯’ান দিঘিরপাড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন ১৯৭৭ সালে।
তিনি ১৯৮৫ সাল থেকে ২০০০ সাল পর্যন্ত উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এবং ২০০০ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত উপজেলা আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালন করেন। তিনি ১০ নভেম্বর ২০২০ সালে সভাপতির পদ থেকে পদত্যাগ করেছিলেন।
তিনি দিঘিরপাড়ের মৃত মনতাজ উদ্দিন হালদারের ছেলে। মৃত্যু পরবর্তী তিনি স্ত্রী, দুই পুত্র ও দুই কন্যা সহ অসংখ্য শুভাকাংখী রেখে গেছেন।

 

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :