আজ ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন টংগিবাড়ী থানার ওসি রাজিব খান

মোঃ আবু সাঈদঃ

অভিন্ন মানদন্ডের আলোকে মুন্সীগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে নির্বাচিত হয়েছেন টংগিবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ রাজিব খান। বুধবার জেলা পুলিশ লাইন্সে আনুষ্ঠানিকভাবে জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহফুজুর রহমান আল-মামুন স্বীকৃতি স্বরূপ ক্রেস্ট তুলে দেন তাকে। মাদকদ্রব্য উদ্ধার, গ্রেপ্তারী পরোয়ানা তামিল সহ সার্বিক আইন-শৃঙ্খলা ও নিরাপত্তায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় শ্রেষ্ঠ কর্মকর্তা হিসেবে স্বীকৃতি প্রদান করা হয়েছে বলে জানা যায়।

এদিন পুলিশ লাইন্স মাঠে মাস্টার প্যারেড, শহিদ কনস্টেবল বোরহান উদ্দিন খান মিলনায়তন (ড্রিল শেডে) মাসিক কল্যাণ সভা ও পুলিশ সুপারের কার্যালয়ে বিশেষ অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। কল্যাণ সভায় পুলিশ সুপার ভাল কাজের স্বীকৃতি স্বরূপ অফিসার ও ফোর্সদের সনদ ও অর্থ পুরস্কার প্রদান করেন।
মুন্সীগঞ্জ জেলা পুলিশ কর্তৃক আয়োজিত মাস্টার প্যারেডে সালামি গ্রহণ, কল্যাণ সভা, বিশেষ অপরাধ পর্যালোচনা সভার সভাপতিত্ব করেন মুন্সীগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ মাহফুজুর রহমান আল-মামুন বিপিএম পিপিএম।

এসময় জেলায় কর্মরত সাবেক ট্রাফিক পুলিশ কনস্টেবল মোঃ কোদবাদ উদ্দিন তিনি ট্রাফিক ডিউটি করাকালীন সড়ক দূর্ঘটনায় দুই পা হারান, তাকে পুলিশ সুপার অর্থ ও মানবিক সহায়তা প্রদান করেন এবং তার সন্তানের লেখাপড়া করার জন্য উপবৃত্তির অর্থ পাওয়ার সুযোগ করে দেন।
এ অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মোঃ আদিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ইয়াসিনা ফেরদৌস সহ জেলার সকল সার্কেল অফিসার, অফিসার ইনচার্জগণ ও জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তা ও সদস্যবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :