আজ ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

সিরাজদিখানে কুয়েত প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

 

সালাহউদ্দিন সালমান
মুন্সীগঞ্জের সিরাজদিখানে বসত ঘরের বারান্দায় পাক ঘরের বৈদ্যুতিক ফ্যানের লোহার সাথে গলায় ফাঁস লাগিয়ে মোসাম্মৎ সুমি (২৪) নামের গৃহবধূ আত্মহত্যা করেছেন।পাক ঘরের ঝুলন্ত লাশের পাশেই একটি মোবাইল ফোনের লাইট চালু অবস্থায় ছিলো।শনিবার দিবাগত রাতে উপজেলার বালুচর ইউনিয়নের চান্দের চর গ্রামে এ ঘটনা ঘটে।

১০ বছরের এক ছেলে সন্তানের জননী মোসাম্মৎ সুমি উপজেলার বালুচর ইউনিয়নের চান্দের চর গ্রামের কুয়েত প্রবাসী জহিরুল ইসলামের স্ত্রী এবং কেরানীগঞ্জ নতুন বাক্তার চরের বাসিন্দা মো: ইদ্রিস আলীর মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় ১১ বছর আগে মোসাম্মৎ সুমি ও জহিরুল ইসলামের বিয়ে হয়। বিয়ের পর স্বামী কুয়েতে চলে যায় মাঝে একবার দেশে আসে এবং এখন প্রায় সাড়ে ৪ বছর যাবত স্বামী কুয়েতে আছেন এবং তাদের একটি ১০ বছরের ছেলে সন্তান আছে। ছেলে সোহাগ জানান,রাতে সে মায়ের সাথে ঘুমালে মাঝরাতে ঘুম থেকে জেগে দেখে মা তার সাথে নেই খুঁজাখুঁজি করে বারন্দার পাক ঘরে গিয়ে দেখে তার মা ঝুলে আছে,রাত্র গভীর এবং বাহিরে শিয়ালের ডাকাডাকিতে ভয়ে সে আর বাহিরে না গিয়ে কম্বল মোড়া দিয়ে ঘুমিয়ে যায় সকালে যখন ঘুম ভাঙ্গে দরজা খুলে আলাদা ঘরে থাকা তার দাদার কাছে ঘটনা খুলে বলে।

এ ব্যাপারে সিরাজদিখান- টঙ্গিবাড়ী সার্কেলের এএসপি মোস্তাফিজুর রহমান রিফাত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,এটা একটা অনাকাঙ্ক্ষিত ঘটনা আমাদের কাছে আপাত দৃষ্টিতে এটা আত্মহত্যা বলেই প্রতীয়মান হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জে পাঠানো হচ্ছে।ময়নাতদন্তের পরে আমরা আইনগত ব্যবস্থা নেবো।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :