আজ ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

সিরাজদিখানে দুই ভাইয়ের মারামারি: প্রান গেলো কলেজ ছাত্রের

সালাহউদ্দিন সালমান। 

মুন্সীগঞ্জের সিরাজদিখানে দুই ভাইয়ের মারামারিতে প্রান গেলো কলেজ ছাত্র শাওন আহমেদের । গতকাল রবিবার (৩০ অক্টোবর) সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শাওনের মৃত্যু হয় ।

শাওন উপজেলার বালুচর ইউনিয়নের খাসকান্দি বেগম বাজার গ্রামের রবু মিয়ার পুত্র এবং বিক্রমপুর আদর্শ কলেজের এইচ এস সির(হিসাব বিজ্ঞান) দ্বিতীয় বর্ষের ছাত্র । এর আগে গেলো শনিবার বিকালে বালুচর ইউনিয়নের খাসকান্দি চরের গাও এলাকার মৃত খেতমত আলীর দুই ছেলে আবুল হোসেন(৫৫) ও আমির হেসেনের মধ্যে মারামারি হলে কলেজ ছাত্র শাওন রাস্তা দিয়ে যাওয়ার সময় মাথায় ইটের আঘাত লাগলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে । গতকাল রবিবার সন্ধ্যায় তার মৃত্যু হয় ।

এলাকাবাসী ও বালুচর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য ওয়াসিম আহমেদ জানান, দীর্ঘদিন যাবৎ মৃত খেতমত আলীর দুই ছেলে আবুল হোসেন ও আমির হোসেনের মধ্যে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে । সেই বিরোধে জেড় ধরে শনিবার দুই ভাইয়ের মধ্যে মারা মারি হয় ,কলেজ ছাত্র ওই পথে যাওয়ার পথে মাথায় ইটের আঘাত লাগলে গুরুতর আহত হয় । স্বজনরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রবিবার সন্ধ্যায় তার মৃত্যু হয় ।

বিক্রম আদর্শ কলেজের অধ্যক্ষ মো.ওয়াহেদুর রহমান বলেন,মৃত্যুর খবরটা শুনে খুবই খারাপ লাগছে ,খুব মেধাবী ছাত্র ছিল শাওন । আমি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাই এবং মৃতুর জন্য যারা দায়ী তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার অনুরোধ প্রশাসনের প্রতি ।

সিরাজদিখান থানার অফিসার ইনজার্চ (ওসি) এ,কে,এম মিজানুল হক বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছেলেটি মারা গেছে। ভাইদের মধ্যে মারামারি হলে রাস্তা দিয়ে যাওয়ার পথে ইটের আঘাতে শাওন অসুস্থ হলে রবিবার সন্ধ্যায় মারা যায় । ঘটনাস্থলে আমাদের টিম আছে সঠিক তদন্ত করে আইনানুক ব্যবস্থা নিব ।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :