আজ ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

জাতীয় যুব দিবসে পুরস্কার পেলেন সিরাজদিখান উপজেলা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক

স্টাফ রিপোর্টার

জাতীয় যুব দিবস উপলক্ষে বিদ্রোহী কবিতার শতবর্ষ উদযাপন জাতীয় কমিটির পক্ষ থেকে আইডিইবি ভবন কাকরাইলে অনুষ্ঠিত হয় বিদ্রোহী কবিতার শতবর্ষ উদযাপন ও নজরুল উৎসব।

অনুষ্ঠানে জাতীয় যুব দিবস উপলক্ষে যুব সমাজের অগ্রগতি সমাজসেবা মাদকবিরোধী আন্দোলন ও মানব সেবায় অবদান রাখায় জাতীয় যুব দিবস ২০২২ এওয়ার্ডে ভূষিত করা হয় সময়ের অপরাধ চক্র পত্রিকার বার্তা সম্পাদক ও সিরাজদিখান উপজেলা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক আনিসুর রহমান নিলয়কে।

বিদ্রোহী কবিতার শতবর্ষ উদযাপন জাতীয় কমিটির আহবায়ক আতাউল্ল্যাহ খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরেণ্য শিক্ষাবিদ ও বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ডক্টর শমসের আলী।

উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক ধর্ম ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ও বিএল ডিপির চেয়ারম্যান এম নাজিম উদ্দিন আল আজাদ।

প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট শিক্ষাবিদ ও নজরুল গবেষক কর্নেল অবসরপ্রাপ্ত কবি আশরাফ আল দ্বীন।

মূল প্রসঙ্গ উপস্থাপন করেন ডক্টর শহীদ মঞ্জু, বিশিষ্ট নজরুল গবেষক ও শিক্ষাবিদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় কবি কাজী নজরুল ইসলামের দৌহিত্র খিলখিল কাজী, লেখক গবেষক ও সাবেক সচিব ডা. মো. জাকরিয়া, রাষ্ট্রচিন্তক ও সাবেক সচিব শামসুল আলম চৌধুরী সুরমা, বিশিষ্ট শিক্ষাবিদ, কবি ও সাংবাদিক উপাধ্যক্ষ মো. আসাদুজ্জামান বাচ্চু  প্রমুখ।

 

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :