আজ ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

বড় ভাইয়ের লাঠির আঘাতে প্রাণ গেল ছোট ভাইয়ের

টাকাপয়সা লেনদেন নিয়ে বিরোধের জেরে
সিরাজদিখানে বড় ভাইয়ের লাঠির আঘাতে প্রাণ গেল ছোট ভাইয়ের

সালাহউদ্দিন সালমান
টাকাপয়সা লেনদেন নিয়ে বিরোধের জেরে বড় ভাই আব্বাস দেওয়ানের (৩৯) লাঠির আঘাতে ছোট ভাই রাসেল দেওয়ানের (৩৫) মৃত্যু হয়েছে। শুক্রবার (৪ নভেম্বর) রাত ১০টার দিকে মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার ইছাপুরা ইনিয়নের উত্তর কুসুমপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আব্বাসকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, সিরাজদিখান উপজেলার ইছাপুরা উত্তর কুসুমপুর গ্রামের আজিজ দেওয়ানের দুই ছেলে আব্বাস ও রাসেলের মধ্যে টাকাপয়সা লেনদেন নিয়ে বিরোধ চলছিল। সেই বিরাধের জেরে শুক্রবার রাত সাড়ে ৯টায় দুই ভাইয়ের মধ্যে বাগবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে ছোট ভাই রাসেলকে লাঠি দিয়ে আঘাত করে আব্বাস। এতে রাসেল মাটিতে লুটিয়ে পরে। পরে স্বজনরা তাকে উপজেলার ইছাপুরা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ (ওসি) এ ,কে ,এম মিজানুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুই ভাইয়ের মধ্যে টাকা-পয়সার লেনদেন নিয়ে বিরোধ ছিল বলে জানতে পেরেছি। তারই জের ধরে দুই ভাইয়ের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে বড় ভাইয়ের আঘাতে ছোট ভাই রাসেল দেওয়ান মারা যায়। তিনি জানান, তবে কী দিয়ে আঘাত করেছে তা জানতে একটু সময় লাগবে। ঘটনার ঘণ্টাখানেকের মধ্যে বড় ভাইকে আটক করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :