আজ ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

টঙ্গীবাড়িতে বিদ্যালয়ে মুরগীর খাবার রাখতে বাধা দেয়ায় প্রধান শিক্ষককে পিটিয়ে আহত

স্টাফ রিপোর্টার:
মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার পশ্চিম সোনারং সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মুরগীর খাবার রাখতে বাধা দেয়ায় বিদ্যালয়টির প্রধান শিক্ষককে নির্মভাবে পিটিয়েছে সন্ত্রাসীরা।
আজ বৃহস্পতিবার (১৭ নভেম্বর) উপজেলার পশ্চিম সোনারং প্রথমিক বিদ্যালয়ে এ হামলার ঘটনা ঘটে। আহত প্রধান শিক্ষক মো. মিজানুর রহমানকে সহকারি শিক্ষকরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
বিদ্যালয়ের সভাপতি মো. আসলাম সরদার জানান, উপজেলার মাতবর পল্টিফার্মের মালিক প্রভাবশালী চুন্নু মাতবর বিদ্যালয়ে মুরগীর খাবার রাখতেন এতে বিদ্যালয়ে নোংরা পরিবেশের সৃষ্টি হলে উপজেলা শিক্ষা অফিস থেকে এধরনের বস্তা বিদ্যালয়ে না রাখার জন্য শিক্ষকদের জানানো হয়। পরে ওই প্রধান শিক্ষক ভুসির বস্তা রাখতে নিষেধ করেন। সকালে বিদ্যালয়ে আসার পথে শিক্ষক মিজানুর রহমানের পথ আটকিয়ে চুন্নু মাতবর বলেন কিরে বাবুল তুই শিক্ষা অফিসারকে নালিশ করছত তাই আমার ভুসির বস্তা রাখতে নিষেধ করছে তুই কাজটা ঠিক করছ নাই এই বলে প্রধান শিক্ষককের গায়ে এলোপাথারি চর থাপ্পর মারে এবং বাঁশের লাঠি দিয়ে শরীরে আঘাত করে। পরে শিক্ষক অফিসে চলে আসে। আসার পর অন্য শিক্ষকরা সারের এই অবস্থা দেখে ভায়ে কান্নাকাটি করেতে থাকে। কিছুক্ষন পর চুন্নু মাতবর (৬৫) তার ছেলে মো. শরিফ মাতবর (৩২) সহ ৪/৫ জন দেশীয় অস্ত্র লাঠিসোটা ও হকিস্টিক নিয়ে বিদ্যালয়ের অফিস রুমে ঢুকে চুন্নু মাতবর অন্যান্য শিক্ষকদের সামনে প্রধান শিক্ষককে ক্ষমা চাইতে বলে তখন প্রধান শিক্ষক ক্ষমা চাইতে গেলে আবারো চুন্নু মাতবর ও তার ছেলে হকিস্টিক দিয়ে আঘাত করে চলে যায়।
এ ঘটনার পর থেকে অভিযুক্ত চুন্নু মাতবর পলাতক রয়েছে।এ বিষয়ে টঙ্গীবাড়ি থানার (ওসি) রাজিব খান জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :