আজ ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

জৈনসার ইউপি চেয়ারম্যানের করা কবরস্থান কমিটির বিরুদ্ধে পালটা কমিটি

স্টাফ রিপোর্টার
মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার জৈনসার ইউনিয়নের বাঐসার গ্রামের কবরস্থান কমিটি অগণতান্ত্রিক পকেট কমিটি বাতিলের দাবিতে প্রতিবাদ সমাবেশ করেছে গ্রামবাসী।

শনিবার বিকাল ৫ টায় উপজেলার জৈনসার ইউনিয়নের বাঐসার সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে হাজী রতণ বেপারীর নেতৃত্বে এবং সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় স্থানীয় ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম দুদুর করা পকেট কমিটির বিরুদ্ধে বাঐসার কবরস্থানের নতুন কমিটি গঠন করা হয়।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, আমাদের জৈনসার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম দুদু মুখে গণতন্ত্রের কথা বললেও তিনি নিজ ইউনিয়নে তার ব্যক্তিগত লোকজন দিয়ে বাঐসার কবরস্থান কমিটি ঘোষণা করেছেন।

বাঐসার গ্রামের লোকজনদের সাথে কোনো প্রকার আলোচনা না করে এবং গ্রামবাসীর মতামত উপেক্ষা করে তিনি স্বৈরাচারীভাবে এ পকেট কমিটি ঘোষণা করেছেন।

প্রতিবাদ সমাবেশে আতাউর হোসেন শেখ, মো. জুয়েল, লতিব ঢালী, হাজী রতণ বেপারী, মো. রাজীব হাওলাদার, মো. মোশারফ বেপারী, মো. রনি বেপারী, মো. মোস্তফা হাওলাদার বলেন, বাঐসার গ্রামের কবরস্থান কমিটি অগণতান্ত্রিক পকেট কমিটি করার প্রতিবাদ সমাবেশ শেষে মো. রাজীব হাওলাদারকে সভাপতি ও মো. শাহাদাৎ হাওলাদারকে সাধারণ সম্পাদক করে আজ আমরা বাঐসার গ্রামের সবাইকে ডেকে এই স্কুল মাঠে বাঐসার কবরস্থানের নতুন কমিটি গঠন করলাম।
আমাদের এই কমিটি গ্রামবাসীর মতামতের উপর ভিক্ত করে করা হলো।

এ ব্যাপারে জৈনসার ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম দুদুর সাথে যোগাযোগ করা হলে তিনি এ বিষয়ে বলেন, আজকে যারা প্রতিবাদ সমাবেশ করেছে অগণতান্ত্রিক পকেট কমিটি বাতিলের দাবিতে সমবাবেশ করেছে তারা গত শুক্রবার কমিটি গঠনের সময় সবাই উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :