আজ ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

আওয়ামীলীগের সম্মেলনে যাওয়ার পথে ধলেশ্বরী টোল প্লাজায় দুর্ঘটনা আহত ৭  

আওয়ামীলীগের সম্মেলনে যাওয়ার পথে ধলেশ্বরী টোল প্লাজায় দুর্ঘটনা আহত ৭  

সালাহউদ্দিন সালমান।
মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার সীমানাবর্তী কেরানীগঞ্জে ধলেশ্বরী টোল প্লাজায় থেমে থাকা প্রাইভেটকারে বাসের ধাক্কায় চালকসহ ৭ জন আহত হয়েছেন। শনিবার (২৪ ডিসেম্বর) সকাল ৯টার দিকে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের ধলেশ্বরী টোলপ্লাজায় এ দুর্ঘটনা ঘটে। পরে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।জানায়ায় আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহতরা হলেন মাদারীপুরের শিবচরের ভদ্রাসন ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বজলুল হক (৩৫), প্রাইভেটকার মালিক ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল মাতবর (৩৫), বিপ্লব পাল (২৬), গৌর চক্রবর্তী (২৫), প্রাইভেটকারের চালক মুসলিম (৩৭), সুমন (৪৭) ও ধলু খা (৫০)।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ জানায়, তারা কয়েকটি গাড়িতে করে শিবচর থেকে ঢাকায় আসছিলেন আওয়ামী লীগের জাতীয় সম্মেলনে যোগ দিতে। প্রাইভেটকারটিতে চালকসহ ছিলেন পাঁচজন। কুচিয়ামারা টোল প্লাজায় টোল দেয়ার সময় পেছন থেকে আনন্দ পরিবহনের একটি বাস এসে প্রাইভেটকারের ওপর দিয়ে উঠিয়ে দেয়। পরে প্রাইভেটকারের মাঝে আহত হয়ে তারা আটকে পড়েন। পরে সেখান থেকে তাদের বের করে হাসপাতালে নিয়ে আসা হয়।

টোল প্লাজার প্রশাসনিক ব্যবস্থাপক শাহ আলম সাদি বলেন, টোল প্লাজায় একটি প্রাইভেটকার টোল দিচ্ছিল। সে সময়ে তার পেছনে টোল দেয়ার জন্য অপেক্ষায় ছিল ওই প্রাইভেটকারটি। এ সময় আনন্দ পরিবহনের বাসটি দ্রুতগতিতে এসে প্রাইভেটকারের ওপর দিয়ে উঠিয়ে দেয়। এতে প্রাইভেটকারচালকসহ চার যাত্রী আহত হন। আর বাসের দরজায় দাঁড়িয়ে থাকা সুমন এবং আরও একজন আহত হন।

হাইওয়ে পুলিশের সার্জেন্ট বাহরুল সোহাগ জানান, দুর্ঘটনায় প্রাইভেটকারের চার ও বাসের এক যাত্রী গুরুত্বর আহত হয়েছে। গাড়িগুলোকে সড়ক থেকে সরানো হয়েছে। আহতদের ঢাকায় রেফার্ড করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :