আজ ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ :

মুন্সীগঞ্জে ব্যাডমিন্টন প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান

মোঃ সাগর হোসেনঃ

মুন্সীগঞ্জে বালক ও বালিকাদের ব্যাডমিন্টন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয়েছে। বুধবার মুন্সীগঞ্জ ইনডোর স্টেডিয়ামে ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচী ২০২২-২৩ এর আওতায় জেলা ক্রীড়া অফিসের আয়োজনে এ অনুষ্ঠানটি হয়।

পুরষ্কার বিতরণী অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) কামরুল ইসলাম খান। জেলা ক্রীড়া অফিসার খাদিজা পারভীনের সভাপতিত্বে ও বীর মুক্তিযোদ্ধা মতিউল ইসলাম হিরুর সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার দুই যুগ্ম সাধারণ সম্পাদক আয়নাল হক স্বপন, গোলাম সারোয়ার ফারুক, মোস্তাফিজুর রহমান, মোক্তার হোসেন, মোঃ লিটন এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে আগত শিক্ষক ও অভিবাবকবৃন্দ।

উক্ত ব্যাডমিন্টন প্রতিযোগিতায় উচ্চ মাধ্যমিক পর্যায়ের ১২টি বিদ্যালয়ের ৭০ জন বালক ও বালিকা অংশগ্রহণ করে। বালক একক ও দ্বৈত প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে কাজী কমরউদ্দিন গভঃ ইনিস্টিউশনের কাজী জান্নাতুল রাহিম প্রাচুর্য ও ছামিন ইয়াসির সৌধ। বালক একক খেলায় রানার আপ হয়েছে বছিরননেছা উচ্চ বিদ্যালয়ের আফনান হোসেন সিফাত, দ্বৈতে রানার আপ প্রেসিডেন্ট ডঃ ইয়াজউদ্দিন আহাম্মেদ রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজের ছাত্র মোঃ রায়েত শেখ এবং আনামুল হুদা তাসবি।
বালিকা একক খেলায় চ্যাম্পিয়ন হয়েছে প্রেসিডেন্ট ডঃ ইয়াজউদ্দিন স্কুল অ্যান্ড কলেজের অপ্সরা আক্তার, রানার্সআপ হয়েছে আমিরুল হক পৌর বালিকা বিদ্যালয়ের নূপূর আক্তার।

বালিকা দ্বৈত খেলায় চ্যাম্পিয়ন হয়েছে প্রেসিডেন্ট ডঃ ইয়াজউদ্দিন স্কুল অ্যান্ড কলেজের অপ্সরা আক্তার ও অনামিকা রায় গুনগুন জুটি। একই বিভাগে রানার্সআপ হয়েছে রামপাল নাফসী বেগম মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের তাশবিহা রহমান ও ইফফাত জাহান সাবা জুটি।

অনুষ্ঠানে বক্তারা খেলাধুলার মাধ্যমে দেশকে এগিয়ে নেওয়ার জন্য আহ্বান জানান। প্রতিযোগিতাটি সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য ধন্যবাদ জ্ঞাপন করা হয়। অতিথিরা খেলাধুলার মানোন্নয়ে এবং স্বাস্থ্যবিধি মেনে খেলাধুলা চালিয়ে যাওয়ার ব্যাপারে গুরুত্ব আরোপ করেন। খেলাধুলার চর্চা ও প্রসার বৃদ্ধি করতে উৎসাহ প্রদানে জেলা ক্রীড়া অফিস, মুন্সীগঞ্জ এর পক্ষ থেকে অংশগ্রহণকারী সকল বিদ্যালয়ের মাঝে ক্রীড়া সামগ্রী প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ :