সোমবার , ১৬ সেপ্টেম্বর ২০২৪ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. কলাম
  9. কৃষি
  10. খুলনা বিভাগ
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম বিভাগ
  14. জাতীয়
  15. ঢাকা বিভাগ

মুন্সীগঞ্জে জামায়াতে ইসলামীর ইউনিয়ন সম্মেলন অনুষ্ঠিত

প্রতিবেদক
সভ্যতার আলো ডেস্ক
সেপ্টেম্বর ১৬, ২০২৪ ১১:১২ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ জামায়াতে ইসলামী মুন্সীগঞ্জ জেলার ইউনিয়ন আমীর ও সেক্রেটারি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৬ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে মুন্সীগঞ্জ শহরস্থ শিলমন্দির এলাকার একটি কমিউনিটি সেন্টারে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

মুন্সীগঞ্জ জেলার আমীর মাওলানা আ. জ. ম রুহুল কুদ্দুসের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার।

গোলাম পরওয়ার বলেন, আজকে শহীদরা রক্ত দিয়ে আমাদের ঋণী করেছে। আজকে ছাত্রদের আত্মত্যাগের কারণে আমরা বাক স্বাধীনতা ভোগ করছি। মিডিয়ার স্বাধীনতা ভোগ করছি।

তিনি আরও বলেন, স্বৈরাচারী শাসকের প্রেতাত্মারা যেভাবে বাড়িতে বাড়িতে হানা দিয়ে হামলা ও মামলা করছিল, আজকে সেই অবস্থা থেকে আমরা মুক্তি পেয়েছি। সেই ঋণ আমাদের শোধ করতে হবে। শহীদরা যে নতুন বাংলাদেশ গড়ার জন্য রাজপথে ঝাপিয়ে পড়েছিল, সেই শোষণমুক্ত সমাজ গঠন করতে হবে। যেখানে মানুষ সহজে তাদের অধিকার ভোগ করবে।

সম্মেলনে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত মুন্সীগঞ্জের ৭ পরিবারকে এক লাখ টাকা করে ৭ লাখ টাকা সহযোগিতা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা দক্ষিণের পরিচালক মো. সাইফুল আলম খান মিলন, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও নারায়ণগঞ্জ মহানগরের আমীর মাওলানা আবদুল জব্বার, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির মুন্সীগঞ্জ জেলার সভাপতি মুজাহিদুল ইসলাম প্রমুখ।#

সর্বশেষ - মুন্সীগঞ্জ

আপনার জন্য নির্বাচিত