বুধবার , ৪ সেপ্টেম্বর ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. কলাম
  9. কৃষি
  10. খুলনা বিভাগ
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম বিভাগ
  14. জাতীয়
  15. ঢাকা বিভাগ

মুন্সীগঞ্জ বিএনপির নেতাকর্মীদের নির্দেশনা দিলেন তারেক রহমান

প্রতিবেদক
সভ্যতার আলো ডেস্ক
সেপ্টেম্বর ৪, ২০২৪ ১০:১৬ অপরাহ্ণ

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বলেছেন- ‘বিএনপির সকল রাজনৈতিক শক্তির উৎস জনগণ। আমরা যদি মানুষের চিন্তা-চেতনা বুঝতে না পারি তাহলে আমরা রাজনৈতিকভাবে ক্ষতিগ্রস্থ হবো। বিএনপি এমন একটি দল এই দলটি রাজনীতি করে বাংলাদেশের মানুষের স্বার্থের জন্য, জনগণের জন্য। ’

বুধবার সন্ধ্যায় মুন্সীগঞ্জসহ ঢাকা বিভাগের ৮টি জেলা ও অন্যান্য ইউনিটের বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে লন্ডন থেকে অনলাইনে যুক্ত হয়ে তারেক রহমান এ কথা বলেন।

‘আগামী নির্বাচনে কে কতটুকু জনসমর্থন পাবেন তা ভবিষ্যতই বলে দিবে। জনগণের সমর্থন নিয়ে বিএনপি সরকার গঠণ করতে সক্ষম হবে। তার আগে জনগণের আস্থা অর্জন করতে হবে। সকাল-বিকাল জনগণের খোঁজ নিতে হবে।’- বক্তব্যে এসব কথাও বলেন তিনি।

সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের দশকানি এলাকায় একটি কমিউনিটি সেন্টারে উপস্থিত থেকে তারেক রহমানের সাথে ভার্চুয়ালি যুক্ত হন মুন্সীগঞ্জ বিএনপির ‍নেতৃবৃন্দ।

এসময় বিএনপির ভাইস চেয়ারম্যান ড. আসাদুজ্জামান রিপন, যুগ্ম মহাসচিব আব্দুস সালাম আজাদ, কেন্দ্রীয় কমিটির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু, মুন্সিগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব কামরুজ্জামান রতন, সিনিয়র যুগ্ম আহবায়ক মহিউদ্দিন আহমেদ, জেলা যুবদলের আহবায়ক মজিবুর রহমান, সদস্য সচিব মাসুদ রানা, জেলা ছাত্রদলের সভাপতি আবুল হাশেম, জেলা মহিলা দলের সভাপতি সেলিনা আক্তার বীণা, সাধারণ সম্পাদক বিউটি আক্তার তিশা, জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থার (জাসাস) সভাপতি হাসান জাহাঙ্গীরসহ জেলার সকল উপজেলা ও পৌর কমিটির শীর্ষ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - মুন্সীগঞ্জ