মঙ্গলবার , ১০ সেপ্টেম্বর ২০২৪ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. কলাম
  9. কৃষি
  10. খুলনা বিভাগ
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম বিভাগ
  14. জাতীয়
  15. ঢাকা বিভাগ

টঙ্গীবাড়ি বিএনপি সভাপতির বিরুদ্ধে অপপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদ ও মানববন্ধন

প্রতিবেদক
সভ্যতার আলো ডেস্ক
সেপ্টেম্বর ১০, ২০২৪ ৭:৩২ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ
টঙ্গীবাড়িতে উপজেলা বিএনপির সভাপতি আলী আজগর রিপন মল্লিক সহ উপজেলা  বিএনপির বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা-কর্মীর বিরুদ্ধে মিথ্যা সংবাদ ও অপপ্রচারের বিরুদ্ধে মানব বন্ধন ও প্রতিবাদ সভা করেছে উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।
মঙ্গলবার সকাল ১০ টায় উপজেলার সুপার মার্কেটের সামনে বিএনপি নেতা- কর্মীর উপস্থিতিতে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সভায় বক্তারা জানান, টঙ্গীবাড়ি উপজেলা বিএনপি র সভাপতি আলী আজগর রিপন মল্লিক সহ বিএনপির বিভিন্ন অঙ্গসগঠনের নেতা কর্মীর  বিরুদ্ধে বিভিন্ন  পত্রিকায় যে সংবাদ প্রচার করা হয়েছে তা ভুল,  মিথ্যা ও বনোয়াট।
সভায়  উপস্থিত ছিলেন, বিএনপি’র সাবেক উপজেলা সাধারণ সম্পাদক আক্তার হোসেন মোল্লা, সোনারং-টঙ্গীবাড়ী ইউনিয়ন বিএনপি সভাপতি আবুল হোসেন শেখ, পাঁচগাও ইউনিয়ন বিএনপি সভাপতি সেলিম শেখ সহ বিভিন্ন ইউনিয়ন নেতৃবৃন্দ এবং বিএনপির নেতা ভিপি আব্দুল হাই, শহীদ মজুমদার, যুবদলের আহবায়ক ভিপি  আনিস বেপারী, সদস্য সচিব মাহবুব খান বাবু,  উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব  মারুফ ইসলাম সেন্টু,  উপজেলা মহিলা দলের সভা নেত্রী রাজিয়া সুলতানা সুমি সহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা কর্মী বৃন্দ।

সর্বশেষ - মুন্সীগঞ্জ

আপনার জন্য নির্বাচিত